আমি

২.

আমি

ভাবি বসে মনে মনে ,তুমি কি সত্যি 
আছো আমার হৃদয় জুড়ে,
মান অভিমান আবেগ অনুভূতি ,সবে তোমার ,
তবু‌ও কি জানি তোমায়।
  চলতে চলতে ক্লান্ত পথে
   ছুটে যাই তোমাকে নিয়েই,
নীরব অশ্রু হয়ে চোখের পাতা 
মুছে দিয়ে যাও ,আমার সকল আঘাত।
বেঁচে থাকার রঙ্গীন স্বপ্নে জাল বুনে যাও
 তুমি আমার মনের গহীনে,
ভালোবাসা হয়ে তৃষ্ণার্ত হৃদয়ে 
 ছুটে আসো তুমি সকল সময়ে।
দুঃখের সাগরে  সুখের জোয়ার হয়ে 
 থেকো  তুমি আমার পাশে,
স্মৃতির সঙ্গী হয়ে  এসো আমার
 হৃদয়ের মনিকোঠায়।
 গোধূলী বেলার সাঁজের বাতি হয়ে
 থেকো তুমি আমার আঙিনায়।
কখন‌ও যদি পথ ভুলে  যাই 
খুঁজে নিও তুমি আমায়।
হটাৎ করে বলবে ডেকে ভয় কি  তোর
 আমি যে আছি তোর মনেতে বাঁধা
 তবুও যে পরানে লাগে  ভয় , থাকবে তো  তুমি
 আমার সকল পথ চলায় ।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সময় বা পরিস্থিতি মানুষকে অনেক কিছু শিখিয়ে দেয় ,,,,কিন্ত অনেক সময় সময়ের উপর সব ছেড়ে দেওয়া টাও বোকামি বলে মনে হয়,,

শ্রদ্ধাঞ্জলী

মূল্যবোধ