স্মৃতির অন্তরালে

                                                 দমদম
                                                  ১১/২/২১
প্রিয়  জলি                                                            
            তুই আমার ভালোবাসা নিস। আশাকরি খুব ভালো আছিস। কত বছর পর আবার তোর সাথে কথা বলছি । তোকে সেদিন ফেসবুকে  দেখার পর থেকে আর থাকতে পারছিলাম না ,, মনে হচ্ছিলো যেনো তোর কাছে পাখীর মত উড়ে চলে যাই।  
            কত বছর তোর সাথে কোন দেখা সাক্ষাৎ নেই বল তো,,,, যখন স্মার্ট ফোনটা ছেলে জন্মদিনে উপহার দিলো  ,,,আর শুনেছি কার‌ও নাম টাইপ করে সার্চ করলে তাকে পাওয়া যায় ,,সে লোভটা আর সামলাতে পারলাম না ,,,তখন সাথে সাথে তোর নামটাই যে সর্ব প্রথমে টাইপ করলাম,,,,সেই কবে থেকে  পাগলের মত তোকে খুঁজে চলেছি ,,, গৌহাটি গেলেই তোর কথা খুব মনে হতো জানিস,,,,,,এক সাথে স্কুল কলেজের দিনগুলো কাটিয়েছি ,, তোর সাথে কাটানো ফেলে আসা দিনগুলো কি করে ভুলি বল,,?,,আজও যখন মনে করি মনে হয় ফিরে যাই সে দিন গুলোতে,,,,একসাথে  স্কুলে যাওয়া তারপর মাধ্যমিক পাশ করার একেই কলেজে এডমিশন নেওয়া  ,,সত্যি তুই আর আমি কত ভালো বন্ধু ছিলাম,,,, । কত বন্ধু ছিলো কিন্ত তোকেই যে আমি সব থেকেপ্রিয়  বন্ধু বলে মনে করেছি। তারপর যে কি হলো আমারও বিয়ে হয়ে গেলো তুই‌ও যে কোথায় হারিয়ে গেলি আর খুঁজে পেলাম না।
ফেসবুক আবার আমাদের কে মিলিয়ে দিলো,,, তাই  ফেসবুককে অনেক ধন্যবাদ জানাই,,,নাম্বারটা আমাকে দিস একদিন কথা বলবো প্রাণ খুলে। ভালো থাকিস ,,তোর ছেলেমেয়ে  ‌ও বরের কথা সব ফোনে জেনে নেবো। 
ভালোবাসা জানিয়ে আজ এখানে  ইতি টানছি।
                                 ইতি
                                      উমা

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সময় বা পরিস্থিতি মানুষকে অনেক কিছু শিখিয়ে দেয় ,,,,কিন্ত অনেক সময় সময়ের উপর সব ছেড়ে দেওয়া টাও বোকামি বলে মনে হয়,,

মূল্যবোধ

সব ভালোবাসার নাম হয় না