আমার স্বপ্ন পূরণ

কিছু চাওয়া যখন পাওয়াতে পরিনত হয়, তখন  সুন্দর এক অনুভূতির সৃষ্টি হয়। সেই অনুভূতি টা ভালোলাগা হয়ে তোমার হৃদয়ে স্থান করে নেয়। মনের অস্ফুট শব্দরা যখন প্রস্ফুটিত হতে চায়, তখন এক একটা ছন্দ  ফুলের মত সেজে উঠে কবিতা । 

খুব কঠিন শব্দ দিয়ে লিখতে পারিনা ,যখন যেমন মনে আসে তখন সেটা  খুব সহজ ভাষায় লিখে রাখি মনের পাতায়,বেঁধে রাখি কখন কাগজ কলম দিয়ে ,হারাতে চাই না  তাদের। ভালোলাগা শব্দরা সাজিয়েছে  আমার কবিতার পাতা। এই ব‌ইটিতে আমার  ৬২ টা কবিতা আছে। 

   গতকাল আমার জীবনের একটা সেরা দিন ছিলো। একটা সুন্দর মুহূর্ত কাটিয়েছি। আন্তর্জাতিক ব‌ইমেলাতে গিয়ে ।আমার নিজের স্বপ্নকে ছুঁয়ে দেখার স্বপ্ন পূরণ হয়েছে। 

পৌষালী প্রকাশনী থেকে প্রকাশিত আমার প্রথম একক সঙ্কোলন  " তবু মনে রেখো"   কবিতার বই প্রকাশ পেয়েছে।  যার হাত ধরে আমার এই সুন্দর প্রয়াস সফল হয়েছে সে  হলো আমাদের সকলের প্রিয় বন্ধু নামকরা প্রকাশক পৌষালী বিশ্বাস, পৌষালীকে আমার অনেক  ধন্যবাদ ও প্রাণভরা ভালোবাসা জানাই।

আর আছে আমার  প্রিয় বন্ধু কেয়া এবং  প্রিয় দিদি স্মৃতিকনা দি ।তোমাদের দুজনের জন্য আমার অনেক শুভেচ্ছা ও ভালোবাসা র‌ইলো ।  
আমার ফেসবুকের সকল বন্ধু এবং আমার চেনা পরিচয় সকলকে  অনুরোধ র‌ইলো।
  আন্তর্জাতিক ব‌ইমেলাতে যদি আসো তাহলে পৌষালী প্রকাশনী থেকে ব‌ইখানা নিয়ে দু একটা কবিতা পড়েপড়ে দেখো , ভালো লাগলে তবে নিও। পড়ে কেমন হয়েছে আমাকে জানিও।  তোমাদের মতামত আমার  লেখার পাথেয় হবে।
সকল বন্ধুদের জন্য আমার অনেক আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা র‌ইলো।

Stall No__528
 Gate No__3.

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সময় বা পরিস্থিতি মানুষকে অনেক কিছু শিখিয়ে দেয় ,,,,কিন্ত অনেক সময় সময়ের উপর সব ছেড়ে দেওয়া টাও বোকামি বলে মনে হয়,,

শ্রদ্ধাঞ্জলী

মূল্যবোধ